শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
হলুদ রঙ্গে সোনালু ফুল ফুটেছে লালমনিরহাট সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে ২জনসহ ১০প্রার্থীর মনোনয়নপত্র বৈধ! ভুয়া নিয়োগপত্র দিয়ে কোটি টাকা হাতিয়ে নেওয়া চক্রের প্রধান শিবলু লোমান চৌধুরী গ্রেফতার! লালমনিরহাট সদর উপজেলায় চেয়ারম্যান পদে ২জন, ভাইস চেয়ারম্যান পদে ৬জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কালীগঞ্জ ও আদিতমারী উপজেলার প্রার্থীরা ব্যস্ত প্রচারণায়! অতীত ও চলমান জীবনের প্রতিচ্ছবি- মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাটে গাছে গাছে জাম্বুরা ধরেছে লালমনিরহাট আইন মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ও উপাধ্যক্ষ পদে নিয়োগ পরীক্ষা স্থগিত! শ্রমিক নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে!

স্বামীর এক থাপ্পড়ে প্রাণ গেল স্ত্রীর

লালমনিরহাটের আদিতমারীতে পারিবারিক কলহের জেরে স্বামীর দেওয়া থাপ্পড়ে লাভলী বেগম নামে এক গৃহবধূর নিহত হওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্বামী জোবায়দুলকে আটক করেছে পুলিশ।

 

বুধবার বিকেলে উপজেলার তালুক খুটামারা মোক্তারটারী এলাকায় এ ঘটনা ঘটে।

 

নিহত গৃহবধূ সাপ্টিবাড়ি ইউপির তালেব মুন্সির মেয়ে। আটক স্বামী জোবায়দুল ইসলাম একই এলাকার সেকেন্দার আলীর ছেলে।

 

জানা যায়, বুধবার সকালে স্বামী স্ত্রীর মধ্যে পারিবারিক কলহের জেরে কথাকাটি হয়। এরই এক পর্যায়ে স্বামী জোবায়দুল স্ত্রীকে চড় দিলে স্ত্রী লাভলী বেগম অসুস্থ হয়ে পড়েন। পরে অসুস্থ লাভলীকে লালমনিরহাট সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায় স্বামী। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় গৃহবধূ লাভলী মারা গেলে লাশ বাড়িতে নিয়ে যায় স্বজনরা। পরে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে এবং স্বামীকে আটক করে।

 

লালমনিরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) একেএম ফজলুল হক বলেন, নিহতের খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার ও স্বামী জোবায়দুলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। পরবর্তী ব্যবস্থা আইনুযায়ী গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone